বৃহস্পতিবার, মে ২, ২০২৪

উরফি জাভেদ গ্লাস আর প্লেট দিয়ে লজ্জা ঢাকলেন!

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

মুম্বই, ২৭ ডিসেম্বর : আলোচনা-সমালোচনা তাঁর নিত্যদিনের সঙ্গী। বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। যত দিন এগোচ্ছে ততই যেন আলাদা মেজাজে ধরা দিচ্ছেন ‘বিগ বস’ (Bigg Boss) খ্যাত এই অভিনেত্রী। মঙ্গলবার তাঁর এমন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। বাড়িতে বসে সেই ভিডিও কোনভাবেই দেখা যাবে না। কী এমন আছে সেই ভিডিওতে? আপনিও কি দেখেছেন তা? যদিও দেখাটাই স্বাভাবিক। কারণ মুহুর্তের মধ্যেই গোটা সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে উরফি জাভেদের (Urfi Javed) সেই ভিডিওতে।
এদিন ভিডিওয় দেখা গিয়েছে, অভিনেত্রীর উপরের অংশে কিছুই পরা ছিল না। দুই স্তন ঢাকা ছিল শুধুমাত্র জুসের গ্লাস আর প্যান কেকের প্লেট দিয়ে। নিচে পরা কালো রঙের স্কিন টাইট স্কার্ট। নিমেষেই ভাইরাল হয়েছে ভিডিওটি (Viral Video)। তবে তা প্রশংসা পায়নি, বরং তা দেখে গালি ছুড়েছেন আমজনতা।
ভিডিওতে নেট নাগরিকদের একজন মন্তব্য করেছেন, ‘খাবার দিয়েও কেউ যে এরকম কিছু করতে পারে, তা না দেখলে বিশ্বাস করা যেত না। জঘন্য’। কেউ আবার বলেছেন, ‘এই মেয়ের উপর কোনও কড়া পদক্ষেপ নেওয়া উচিত। সমাজকে বিষাক্ত করে তুলেছে’। কেউ আবার লিখেছেন, ‘বিনা কাপড়েই তো ঘুরতে পারে এর থেকে। এসব লাগিয়ে কিছু হবে কি? কিছু না পরাটাই ফ্যাশন বানিয়ে নাও না’। সম্প্রতি রটে গিয়েছিল, দুবাইতে (Dubai) পোশাকের কারণে আটক করা হয়েছে তাঁকে। যা নিয়ে কম চর্চা হয়নি।
যদিও আদতে এরকম কিছু হয়নি। তিনি গোটা বিষয়টি খোলসা করে জানান। উরফির বক্তব্য, দুবাই পুলিশ (Dubai Police) অবশ্যই তাঁর সেটে পৌঁছেছিল। তবে তাঁর খোলামেলা পোশাকের কারণে নয়। ‘ETimes TV’র সঙ্গে আলোচনায় তিনি বলেন, শ্যুটিংজনিত সমস্যার কারণে পুলিশ হাজির হয় তাঁর সেটে। তিনি জানিয়েছেন, শ্যুটিং লোকেসনে কিছু সমস্যা থাকার কারণে তাঁদের সেটে পুলিশ আসে শ্যুটিং বন্ধ করতে। একটি পাবলিক প্লেসে শ্যুটিং সেট ছিল বলে, শ্যুটিংয়ের নির্দিষ্ট সময়সীমা দেওয়া হয়েছিল। প্রোডাকশন টিমও সময় বাড়ায়নি। যার কারণে আমাদের চলে যেতে হয়। আমরা পরের দিন বাকি অংশের শ্যুটিং করি। পুলিশের সঙ্গে তাঁর পোশাকের কোন সম্পর্ক নেই। তবে এদিন তাঁর খোলামেলা ভিডিও দেখে ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা।
সূত্র : প্রথম কলকাতা


এ জাতীয় আরো খবর