শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

আবার কাছাকাছি সোহিনী-রণজয় ...

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

কলকাতা, ০৩ ফেব্রুয়ারি : টলিউডের অত্যন্ত পরিচিত মুখ তাঁরা। ধারাবাহিকে একজনের অভিনয় দর্শকদের মন কেড়েছে, আর অন্যজন ব্যোমকেশের ‘সত্যবতী’ হয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এক সময় তাঁদের ভালোবাসায় মাখা ছবিতে সোশ্যাল মিডিয়া ছেয়ে যেত। কিন্তু গত বছরই সম্পর্কে ইতি টেনেছেন সোহিনী সরকার (Sohini Sarkar) ও রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। যদিও ব্রেকআপ নিয়ে কোনও মুখ খোলেনি তাঁরা। এখন আর একসঙ্গে তাঁদের ছবিও দেখা যায় না। একজন আরেকজনের প্রসঙ্গ এড়িয়ে যাওয়ারই চেষ্টা করেন। কিন্তু এবারের কলকাতা বইমেলায় এক অন্য ছবি নজরে এসেছে। কী তা?

প্রসঙ্গত, অম্বরীশ ভট্টাচার্য বইমেলার একটি ভিডিও শেয়ার করেছিলেন ফেসবুকে। সেখানে একসঙ্গে দেখা গিয়েছে রণজয় আর সোহিনীকে। শুধু একসঙ্গে দেখাই যায়নি একে অপরের সঙ্গে হেসে-খেলে কথা বলছিলেন দুই তারকা। আর তা দেখেই অনেকে নানা প্রশ্ন করেছেন কমেন্ট বক্সে। সকলের একটাই প্রশ্ন, সবকিছু ঠিক হয়ে গেছে তাঁদের মধ্যে? তাঁদের ভাঙা প্রেম কি ফের জোড়া লেগেছে? ২০২২-এর এপ্রিলে ইনস্টা স্টোরিতে সোহিনী লিখেছিলেন, তিনি সিঙ্গেল। আর এই একাকীত্ব তিনি খুব ভালোভাবেই উপভোগ করছেন বলে জানান। তিন বছর তাঁদের প্রেমপর্ব চলার পর আচমকাই তাঁদের ভেঙে যাওয়ার খবর সামনে আসে।
আর তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ায় আঘাত পেয়েছিলেন অনুরাগীরা। তাই বইমেলায় একসঙ্গে তাঁদেরকে দেখতে পেয়ে সকলেই মনে করেন, তাঁদের মধ্যে সব ঠিক হয়ে গিয়েছে। ‘হিন্দুস্তান টাইমস বাংলা’য় প্রকাশিত প্রতিবেদন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, মিডিয়ার পক্ষ থেকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে রণজয় জানিয়েছেন, দু’জন মানুষ পাশাপাশি থাকলে কথা বলবে এটাই স্বাভাবিক। কিন্তু এই ব্যাপারে আমি কোনও কথা বলতে চাই না। শুধু বলতে চাই, ‘নো কমেন্টস’। নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একে অপরের ছবি মুছে ফেলেছেন দুই তারকা। এমনকি ইনস্টাগ্রামে একে অপরকে আর ফলো করেন না তাঁরা। কিন্তু তাঁদের অনুরাগীরা চান, তাঁরা যেন ফের এক হয়ে যায়। এটা কি সম্ভব? নাকি অনুরাগীদের আশা নিরাশাই থেকে যাবে! তা বলবে ভবিষ্যৎ।
সূত্র : ।। প্রথম কলকাতা ।।


এ জাতীয় আরো খবর